কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের ঘটনায় আরও দুই আসামি গ্রেফতার

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লায় সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা খুনের ঘটনায় জিসান ও অন্তু নামে আরও ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে তাদেরকে আদালতে নিয়ে যাওয়া হয়। গ্রেফতারকৃত জিসান মিয়া এই হত্যা মামলার ৮ নম্বর এজাহারনামীয় আসামি। সে সুজানগর পূর্বপাড়া এলাকার নুর আলীর ছেলে। এ মামলায় গ্রেফতার হওয়া অপর আসামি রাব্বি ইসলাম ওরফে অন্তু নগরীর সংরাইশ পশ্চিমপাড়া এলাকার বাদল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় এ পর্যন্ত ৬ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে এজাহারনামীয় ৫ জন এবং তদন্তে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরও একজনকে গ্রেফতার করা হয়। মামলার প্রধান আসামি শাহ আলমসহ অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর বিকালে নগরীর সুজানগর সংলগ্ন পাথুরিয়াপাড়া এলাকায় মেসার্স থ্রী স্টার এন্টারপ্রাইজে প্রকাশ্য দিবালোকে গুলি করে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং তার সহযোগী হরিপদ সাহাকে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০ জনসহ ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply