ব্যাংক কর্মকর্তাকে লাঞ্ছিত করার প্রতিবাদে গ্রাহক ও কর্মীদের মানববন্ধন

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুতের বিরুদ্ধে সোনালী ব্যাংকের কর্মকর্তা রওশন জামিলকে প্রকাশ্যে গালিগালাজ ও লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে ওই এলাকায়।

রোববার (৫ ডিসেম্বর) সকাল ১১টার দিকে পলাশবাড়ি সোনালী ব্যাংক কার্যালয়ের সামনে ব্যাংক কর্মকর্তা ও গ্রাহকদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে ব্যাংক কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহক ছাড়াও রাজনৈতিক নেতারা অংশ নেন।

আরও পড়ুন: এবার দেশের সব সিটি সার্ভিসে হাফ ভাড়া কার্যকরের ঘোষণা

মানববন্ধনে বক্তারা বলেন, অন্যায়ভাবে ব্যাংক কর্মকর্তা রওশন জামিলকে গালিগালাজ করে লাঞ্ছিত করেন উপজেলা চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী। তার এমন আচরণের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। অন্যথায় ব্যাংক কর্মকর্তারা আগামীতে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন।

পলাশবাড়ির সোনালী ব্যাংকের অফিসার মকবুল হোসেনের সভাপতিত্বে এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, পলাশবাড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম বাদশা, সোনলী ব্যাংক গাইবান্ধা শাখার ম্যানেজার ছাবিনা ইয়াসমিন ছন্দা, সোনালী ব্যাংক কর্মকর্তা শান্তনা ও আইটি অফিসার এটিএম আরিফুজ্জামান মন্ডলসহ আরও অনেকে।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর পলাশবাড়ি উপজেলার বঙ্গবন্ধু হলরুমে বিজয় দিবস উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় গাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতির উপস্থিতিতে সোনালী ব্যাংকের কর্মকর্তা রওশন জামিলকে গালিগালজ করে লাঞ্ছিত করেন উপজেলা চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply