ব্লেডের পোঁচে তিন পুলিশ আহত

|

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা পৌর শহরে সৌরভ মিয়া (২৩) নামে এক পান ব্যবসায়ীর ব্লেডের পোঁচে তিন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (২৭ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে গাইবান্ধা পৌর শহরের পৌর পার্ক চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্যরা হলেন, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ, সদর পুলিশ ফাঁড়ির শিক্ষানবীশ (এটিএসআই) আবদুস সাত্তার ও সানোয়ার হোসেন। তাদের উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহারিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, পৌর পার্ক এলাকা থেকে সৌরভ মিয়াকে ছিনতাইকারী সন্দেহে আটক করে পুলিশ। আটকের পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছিলো। এসময় হঠাৎ করে সৌরভ মিয়া তিন পুলিশ সদস্যর হাতে ব্লেডের পোঁচ দিয়ে পালানোর চেষ্টা করে।

তিনি আরও জানান, ব্লেডের আঘাতে উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ, আবদুস সাত্তার ও সানোয়ারের হাত কেটে গেছে। তবে ব্লেডের আঘাতে আবু সাঈদের ডান হাত কেটে মারাত্বক জখম হয়েছে। তাদের উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আটক সৌরভ মিয়াকে থানা হাজতে রাখা হয়েছে। এ ঘটনায় সৌরভের বিরুদ্ধে সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে।

তিনি আরও জানান, আটক সৌরভের বিরুদ্ধে থানায় কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখাসহ ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আটক সৌরভ মিয়া গাইবান্ধা পৌর শহরের ডেভিট কোং পাড়ার আবদুল্লাহর ছেলে। পৌর পার্ক এলাকায় একটি পানের দোকান রয়েছে সৌরভ মিয়ার।









Leave a reply