স্ত্রী-সন্তানকে বাজি রেখে জুয়ায় হার; অতঃপর…

|

স্ত্রী ও সন্তানকে বাজি রেখে জুয়ায় হেরে যান মহসিন নামের এক ব্যক্তি। ফলে ঘটনার পর তাকে স্ত্রী ও সন্তানকে হারাতে হয়েছে। সন্তানকে নিয়ে গেছে জুয়াড়িরা। আর ডিভোর্স দিয়ে বিদায় জানিয়েছে স্ত্রী। ভারতের উত্তরপ্রেদেশের বুলেন্দ শহরে এ ঘটনা ঘটেছে।

খবরে বলা হয়েছে, বুলেন্দ শহরের বাসিন্দা মহসিন নামে এক ব্যক্তি জুয়া খেলায় আসক্ত ছিলেন। পরপর বেশ কয়েকটি খেলায় হেরে যাওয়ার পর ইমরান নামে এক ব্যক্তির কাছে নিজের স্ত্রী ও দুই সন্তানকে বাজি হিসাবে ধরে মহসিন। কিন্তু সেই খেলাতেও হেরে যান তিনি।

মহসিনের স্ত্রীর অভিযোগ, ইমরান তার বাড়িতে ঢুকে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তিনি প্রতিবাদ করে স্থানীয় পঞ্চায়েতের দ্বারস্থ হন।

পঞ্চায়েত সিদ্ধান্ত দেয় যে, মহসিনের একটি সন্তানকে ইমরান তার সঙ্গে নিয়ে যেতে পারবে। পঞ্চায়েতের নির্দেশমতো মহসিনের একটি সন্তানকে নিয়ে চলে যায় ইমরান।

এর পরেই মহসিনের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে দেন। থানায় নিজের প্রাক্তন স্বামী মহসিনসহ আরও পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি।

কিন্তু পুলিশি তদন্তে কোনও অগ্রগতি না হওয়ায় ওই মহিলা সিজেএম কোর্টে পিটিশন জমা দেন। সোমবার আদালত পুলিশকে মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply