মা হচ্ছেন জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী!

|

ছবি: সংগৃহীত।

কাপিল শর্মার শোয়ের মাধ্যমে পরিচিতি পান ভারতের জনপ্রিয় নারী কৌতুকশিল্পী ভারতী সিং। ২০১৭ সালে হর্ষ লিম্বাচিয়াকে ভালোবেসে বিয়ে করেন তিনি। এবার শোনা গেলো মা হচ্ছেন ভারতী। এরই মধ্যে কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। ভারতীর এক ঘনিষ্ঠ ব্যক্তির বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

এ নিয়ে ভারতীর ঘনিষ্ঠ সেই ব্যক্তি জানান, আপাতত কাজ বন্ধ করে দিয়েছেন ভারতী। বাড়ি থেকেও খুব বেশি বের হচ্ছেন না তিনি। তবে ভারতী দ্রুতই কাজ শুরু করবেন বলে জানা গেছে। কাপিল শর্মা শোয়ের জন্য শুটিং শুরু করবেন শিগগিরই।

তবে এ বিষয়ে জানতে চাইলে স্পষ্ট কোনো তথ্যই দেননি ভারতী। ধোঁয়াশা রেখে তিনি বলেছেন, এই খবর সত্যি না মিথ্যা, তা নিয়ে আমি কিছু বলবো না। ঠিক সময়ে খোলাখুলি কথা বলবো। এ সব জিনিস কখনও লুকানো যায় না। যখন জানানোর সময় হবে, সকলকেই জানাবো।

আরও পড়ুন: সোনায় মোড়ানো ক্যাটরিনার বিয়ের লেহেঙ্গা, দাম কত জানেন?

এর আগে, চলতি বছরের শুরুতেই ভারতী জানিয়েছিলেন, অভিভাবক হওয়ার পরিকল্পনা শুরু করেছেন তারা। কিন্তু করোনার কারণে সন্তানকে পৃথিবীতে আনতে খানিক ভয় পাচ্ছিলেন দু’জনেই। আগের এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে তিনি বলেছিলেন, আমরা সন্তানকে পৃথিবীতে আনার কথা ভাবছিলাম। কিন্তু এই অবস্থায় ইচ্ছা করেই এ সব নিয়ে ভাবছি না।

তবে এখন সব শঙ্কা কাটিয়ে শেষমেষ চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন তারা, এমনটিই ইঙ্গিত মিলেছে। তবে বিষয়টি এই দম্পতি স্পষ্ট না করলেও ভক্তদের শুভেচ্ছায় ভাসছেন দু’জনই।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply