হাসপাতালের ১৭ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু

|

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকার ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতাল এর নতুন ১৭ তলা ভবনের সিড়ির মাঝখানের ফাঁকা জায়গা থেকে পড়ে এক তরুণীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সন্ধ্যা ৭ টায় এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক ঐ তরুণীর পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ।

খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কোতয়ালী থানার উপ পরিদর্শক শাহিন আলম জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করতে এসেছি। পরিচয় এখনো নিশ্চিত করতে পারিনি। হাসপাতালের কেউ চিনতে পারছে না। তরুণীর আনুমানিক বয়স ২০ থেকে ২৫। ময়না তদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এদিকে উপস্থিত পুলিশের এক উর্দ্ধতন কর্মকর্তা নাম না প্রকাশের শর্তে এই প্রতিবেদককে বলেন, যেভাবে আর যেখান থেকে তরুণী পরে মারা গেছে, সেটা কোন ভাবেই আত্মহত্যা বলে মেনে নেয়া যায় না। প্রাথমিক ভাবে মনে হচ্ছে মেয়েটিকে সিড়ি থেকে ধাক্কা দিয়ে কিংবা অন্য কোথাও মেরে এখান থেকে ফেলা হয়েছে। তদন্ত ছাড়া এই বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না জানিয়ে এই কর্মকর্তা নাম প্রকাশ করতে নিষেধ করেন।

এদিকে ঘটনার পরে হাসপাতালে ভর্তি রোগীর স্বজন ও স্থানীয় উৎসক জনতা ক্ষুব্দ হয়ে উঠে। তারা জানায়, একের পর এক ঘটনা ঘটছে ফরিদপুর ডায়াবেটিক মেডিকেল কলেজ হাসপাতালে। কিন্তু কোন ঘটনারই সুষ্ঠু তদন্ত ও বিচার হয়নি।

প্রসঙ্গত, কয়েক মাস আগেই এই হাসপাতালের লিফট রুম এর নিচ থেকে মধ্য বয়সি এক নারীর লাশ উদ্ধার করা হয়।









Leave a reply