আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ. লীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

|

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাট জেলার রামপাল উপজেলার কাদিরখোলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের অভ্যন্তরীণ প্রতিপক্ষের হামলায় ফিরোজ ঢালী (৪০) নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছে। আহতরা হলেন, আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। নিহত ও আহতরা সকলেই আওয়ামী লীগের রামপাল উপজেলার সাবেক সেক্রেটারী ও রামপাল সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর অনুসারী।

জামিল হাসান জামু ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার (১৭ ডিসেম্বর) সকালে সাড়ে ১০টার দিকে জামিল হাসান জামুকে বাড়ির গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী অপর ৩ জনকে নিয়ে ২টি মোটরসাইকেল যোগে কাদিরখোলা এলাকায় নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় পূর্ব পরিকল্পিতভাবে আওয়ামী লীগ কর্মী হোসেন মেম্বারের সহযোগী বেল্লাল ঢালীসহ ২০-২৫ জন সন্ত্রাসী তাদের মোটরসাইকেলের গতিরোধ করে এবং পরিকল্পিতভাবে ধারালো অস্ত্রশস্ত্র দিয়ে মারপিট করে ৪ জনকে মৃত ভেবে রাস্তার উপর ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত ফিরোজকে উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তিনি মারা যান। অপর আহতদের মধ্যে হানিফকে হাত ও পা ভাঙ্গা অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা রামাপালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন: কুমিল্লায় কাউন্সিলর খুনের মামলায় অস্ত্রের জোগানদাতাসহ ৬ আসামি কারাগারে

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুজ্জামান ও রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন জানান, রামাপালের কালেখার বেড় এলাকায় দুই গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন মারা গেছে। তবে প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো সম্ভব হবে বলে উল্লেখ করেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply