‘খালেদা জিয়ার অসুস্থতা সত্যি হলে দেশে বা বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা হবে’

|

খালেদা জিয়ার অসুস্থতা সত্যি হলে দেশে বা বিদেশে যেখানেই হোক নিয়ম অনুযায়ী চিকিৎসার ব্যবস্থা করা হবে, আজ সকালে আওয়ামী লীগের সম্পাদক মন্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আরও বলেন, গতকাল স্থানীয় সরকারের নির্বাচন সুষ্ঠু হয়েছে। বিএনপি যেসব জায়গায় জিতেছে। সেখানে আওয়ামী লীগের মধ্যে কলহ ছিল। যে সব নেতা নির্বাচনে কলহ তৈরি করেছে সেই নেতাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে। যারা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসাবে ভূমিকা রেখেছে তাদের বিরুদ্ধেও সত্যিকারের ব্যবস্থা নেয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, সুপ্রিমকোর্ট বারের নির্বাচনে হারের কারণ নিয়ে কাল ওয়ার্কিং কমিটির বৈঠকে আলোচনা হবে। ১৭ এপ্রিল মুজিবনগর দিবসের কর্মসূচি বাস্ততবায়নে নানা কর্সসূচি পালনের জন্য সিদ্ধান্ত নেয়া হবে।

বেগম জিয়ার অসুস্থতা নিয়ে ওবায়দুল কাদের বলেন, বেগম জিয়া অসুস্থ আছেন তাদের মহাসচিব বলেছেন। অসুস্থতা সত্যি হলে চিকিৎসা করা হবে প্রয়োজনীয়। সরকার তার প্রতি অমানবিক নয়। যদিও তিনি জেলে আছেন। নিয়ম অনুযায়ী চিকিৎসা নেয়া হবে। দেশে বা বিদেশে। যেখানেই হোক। তার অসুস্থতার ধরন দেখে ব্যবস্থা।









Leave a reply