নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে গুরুত্বের সাথে নেয়ার আহ্বান নানকের

|

ফাইল ছবি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে গুরুত্বের সাথে নিতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

সোমবার (২০ ডিসেম্বর) সকালে ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ঢাকা কেন্দ্রীয় কমিটির যৌথসভার উদ্বোধন করার সময় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, বিএনপি সিটি নির্বাচনে অংশ না নেয়ার কথা বললেও কৌশলে তাদের প্রার্থীকে দাঁড় করিয়েছে। যে কোনো মূল্যে বিএনপি-জামাত সমর্থিত প্রার্থীকে প্রতিহত করতে হবে৷ আর তার জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে বলে উল্লেখ করেন নানক।

দলের নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে তিনি আরও বলেন, ব্যক্তিগত বিরোধের বিষয়ে প্রকাশ্যে কোনো কথা বলা যাবে না। দলের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে একজোট হয়ে কাজ করতে হবে।

সভায় নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভীসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা অংশ নেন।

এর আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়রের পদ থেকে পদত্যাগ করেছেন ডা. সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার বিকেলে তিনি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মন্ত্রী বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন। আসন্ন সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নিতে পদত্যাগ করেছেন বলে জানা গেছে। প্রতিবেদনটি পড়ুন এখানে

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply