ভোলাবাসীকে গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে পারবো: কবিতা খানম

|

ভোলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে মতবিনিময় সভা।

ভোলা প্রতিনিধি:

৪র্থ ও ৫ম ধাপে নির্বাচন সুষ্ঠুভাবে করতে পারবো এবং গ্রহণযোগ্য নির্বাচন ভোলাবাসীকে উপহার দিতে পারবো, এমন মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার কবিতা খানম।

রোববার (১৯ই ডিসেম্বর) সন্ধ্যায় ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের আয়োজনে ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেন, নির্বাচনের পূর্ব শর্ত হচ্ছে গণতন্ত্র। গণতন্ত্র রক্ষা করতে হলে অবশ্যই সুষ্ঠু নির্বাচন অপরিহার্য। এর বিকল্প নেই। ২/১ টি জায়গায় বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোটারদের অংশগ্রহণে উৎসব মুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। আমরা আশা রাখছি, ৪র্থ ও ৫ম ধাপে নির্বাচন সুষ্ঠুভাবে করতে পারব এবং গ্রহণযোগ্য নির্বাচন ভোলাবাসীকে উপহার দিতে পারবো। প্রত্যেকে আমরা নিজ দায়িত্ব সম্পর্কে সচেতন হই, দায়িত্বগুলো সঠিকভাবে প্রতিপালন করি তাহলে বিশ্বাসযোগ্য নির্বাচন করতে বেগ পেতে হবে না।

জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম-সেবা), আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দীন। এছাড়া আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা ও বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা বক্তব্য রাখেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply