‘দলের নিবন্ধন হারানোর ভয়ে বিএনপি নির্বাচনে অংশ নিবে’

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপির ৪ দফা দাবি অযৌক্তিক। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। দলের নিবন্ধন হারানোর ভয়ে হলেও বিএনপি এই নির্বাচনে অংশ নিবে। শুক্রবার দুুপুরে মাদারীপুরের রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সাংবাদিকদের সাথে আলাপকালে নৌমন্ত্রী এ কথা বলেন।

শাজাহান খান বলেন, শেখ হাসিনা সরকারের অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।  বাংলার জনগনের জন্য শেখ হাসিনা সরকার যে উন্নয়ন করেছে, তা দেখে জনগন আবারো শেখ হাসিনাকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে।

খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে নৌমন্ত্রী আরো বলেন, দুর্নীতির দায়ে বিএনপি নেত্রীর সাজা হয়েছে। তাকে মুক্তি দেয়ার একমাত্র ইখতিয়ার আদালতের, এটা সরকারের নয়। বিএনপি দীর্ঘদিন করে আন্দোলনের নামে মানুষ হত্যা করে আসছে। এবার তারা ৪টি দাবি তুলছে, এতে কোন লাভ হবেনা। তাদের এই ৪ দফা দাবি অযৌক্তিক।

রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন মাদারৗপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আজাহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন ভুইয়া, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিন্দ্র নাথ বাড়ৈসহ অন্যরা।









Leave a reply