টাঙ্গাইলে দুই ট্রাকের সংঘর্ষে আগুন, অগ্নিদগ্ধ চালক

|

৩০ মিনিট ধরে চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

স্টাফ করেসপন্ডেন্ট, টাঙ্গাইল:

টাঙ্গাইলে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ইঞ্জিনে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়েছেন এক চালক। শনিবার (২৫ ডিসেম্বর) সকাল ১০টায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সল্লা ১৩ নং ব্রীজের এই দুর্ঘটনাটি ঘটে। এসময় মহাসড়কের প্রায় ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনার পর অগ্নিদগ্ধ ওই চালককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় পাওয়া যায়নি।

আরও পড়ুন: গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই নাজমুল হাসান জানান, সকাল দশটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই ট্রাক ও উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকামুখী ভুট্টা বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাথে সাথেই ট্রাকের ইঞ্জিনে আগুন ধরে যায়। এ সময় দুই ট্রাকে থাকা সবাই দ্রুত সরে যেতে পারলেও আটকা পড়েন সিমেন্ট বোঝাই ট্রাকের চালক।

খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন এবং প্রায় ৩০ মিনিট চেষ্টার পর ওই ট্রাকচালককে উদ্ধার করে মুমূর্ষ অবস্থায় টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আগুনে প্রায় তার শরীরের ৪০ শতাংশ অংশ পুড়ে গেছে। দুর্ঘটনা কবলিত ট্রাক দুটি সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply