জিম্বাবুয়ের অধিনায়কসহ সব কোচিং স্টাফ বরখাস্ত

|

বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জনে ব্যর্থ হওয়ায় জিম্বাবুয়ে অধিনায়ক গ্রায়েম ক্রেমারকে বরখাস্ত করেছে দেশটির ক্রিকেট বোর্ড। পাশাপাশি নতুন অধিনায়ক হিসেবে ব্রেন্ডন টেলরের নাম ঘোষণা করা হয়েছে।

নতুন ঝড়ে টালমাটাল জিম্বাবুয়ের প্রধান কোচ হিথ স্ট্রিকসহ পুরো কোচিং স্টাফকে ছাঁটাই করা হয়েছে। পাশাপাশি অনূর্ধ্ব-১৯ দলের কোচ স্টিফেন ম্যানগোন-গোকেও বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার ক্রেমারকে জানিয়ে দেয়া হয় বোর্ডের সিদ্ধান্ত। ওইদিন সন্ধ্যায় স্ট্রিক এবং অন্যান্য কোচিং স্টাফকে এক সংক্ষিপ্ত ইমেইলে পদত্যাগ করতে বলা হয়। বেঁধে দেয়া সময়সীমার মধ্যে তারা পদত্যাগ না করায় আপনাআপনি তাদের চাকরি চলে যায়।

প্রধান কোচ হিথ স্ট্রিক ছাড়াও ব্যাটিং কোচ ল্যান্স ক্লুজনার, বোলিং কোচ ডগলাস হন্ডো, ফিল্ডিং কোচ ওয়াল্টার চাওয়াগুতা, টিম অ্যানালিস্ট স্ট্যানলি চিওজা এবং ফিটনেস কোচ সিন বেল চাকরি হারিয়েছেন। ধারণা করা হচ্ছে, প্রধান নির্বাচকের পদে তাতেন্দা তাইবুও আর থাকছেন না।

বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, দলের এই ভরাডুবির পর এ কোচিং স্টাফ রেখে দেয়ার কোনো মানে হয় না। তাই তাদের সবাইকে ছাটাই করে নতুন করে ঢেলে সাজানো হবে সবকিছু। ওয়েবসাইট।









Leave a reply