এবার ইরানের জালে ৮ গোল বাংলাদেশি মেয়েদের

|

হংকংয়ে অনূর্ধ্ব-১৫ চার জাতি আমন্ত্রণমূলক নারী ফুটবলের দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। আজ ইরানের বিপক্ষে ৮-১ গোলে জিতেছে লাল সবুজ পতাকা বহনকারী বাংলাদেশি মেয়েরা। এর আগে গতকাল শুক্রবার প্রথম ম্যাচে মালয়েশিয়ার জালে গুনে গুনে ১০ গোল দিয়েছিলো গত ডিসেম্বরে সাফজয়ী এই মেয়েরা।

ম্যাচ শুরু হতে না হতে ম্যাচের প্রথম মিনিটেই গোল করেন বাংলাদেশের তহুরা খাতুন। পরে ১৩ মিনিটে নিজের দ্বিতীয় গোল করে আবারও দলকে এগিয়ে দেন তহুরা। ২৯ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে স্কোরলাইন ৩-০ করেন।

প্রথমার্ধে ইরানের জালে আরও দুইবার বল জড়ায় বাংলাদেশ। প্রথমার্ধে পাঁচ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। ফিরে এসেও গোলবন্যা অব্যাহত রাখে। দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের ষষ্ঠ গোল করেন শামসুন্নাহার। চার মিনিট পর পূরণ করেন হ্যাটট্রিক।

তহুরা-শামসুন্নাহারের পর হ্যাটট্রিকের পথে ছুটছিলেন মগিনিও। ৭৭ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি পেয়ে যান। কিন্তু শেষ ১৩ মিনিটে আর গোল না পাওয়ায় এক ম্যাচে তিন হ্যাটট্রিক হয়নি। বিধ্বস্ত ইরান দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে বাংলাদেশের জালে একবার বল জড়িয়ে বরং আক্ষেপ বাড়িয়েছে আরও।

চার দলের টুর্নামেন্টে খেলা হচ্ছে লিগ ভিত্তিতে। পয়েন্ট টেবিলের শীর্ষ দল হবে চ্যাম্পিয়ন। শেষ ম্যাচে কাল রোববার বিকেল সাড়ে ৩টায় স্বাগতিক হংকংয়ের বিরুদ্ধে খেলবে বাংলাদেশ। এই ম্যাচ ড্র করলেই চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ।









Leave a reply