চুয়াডাঙ্গায় ফিল্মি স্টাইলে গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ২

|

গ্রেফতারকৃত দুই আসামি।

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় গুড় কিনতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। ফিল্মি স্টাইলে চলন্ত যানবাহন থেকে গৃহবধূকে তুলে নিয়ে যাওয়া হয়। পরে পালাক্রমে তিন ঘণ্টা ধর্ষণের পর তার বাসায় ফেলে রেখে যায় ধর্ষকরা। গত ২৫ ডিসেম্বর চুয়াডাঙ্গা পৌর এলাকার নীলার মোড়ে এই ঘটনা ঘটে। পরে সোমবার (২৭ ডিসেম্বর) অভিযোগ পেয়ে রাতে অভিযান চালিয়ে ওই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- চুয়াডাঙ্গা সদর উপজেলার সুমিরদিয়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেন (৩২) ও আলী হোসেনের ছেলে নাজিম হোসেন (৩০)।

গৃহবধূর মামলার সূত্রে পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর খেজুরের গুড় কিনতে জনৈক আব্দুল আলীমের বাড়ি যান ওই গৃহবধূ। রাত ৮টার দিকে পাখি ভ্যান (স্থানীয় যান) চড়ে বাড়ি ফেরার সময় অভিযুক্ত তিনজন মোটরসাইকেল করে এসে গাড়ির গতিরোধ করে। এরপর ওই গৃহবধূকে তুলে নেয় তারা। এই সময় ওই পাখিচালক বাধা দিলে তাকেও মারধর করে অভিযুক্তরা।

আরও পড়ুন: কক্সবাজারের হোটেলে আটকে স্কুলছাত্রীকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

পরে তারা গৃহবধূকে পৌরসভার বুজরুকগড়গড়ী মাদারতলা রোডের ইটভাটার পটের পার্শ্বে আম বাগানে পালাক্রমে ধর্ষণ করে। এরপর রাত ১২টায় ওই গৃহবধূকে তার বাড়িতে দিয়ে যায় অভিযুক্তরা। লোকলজ্জার ভয়ে দু’দিন চুপ থাকার পর সোমবার রাতে ওই তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন গৃহবধূ। মামলা দায়েরের সাথে সাথেই অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ঘটনাটি ২৫ ডিসেম্বরের। কিন্তু লোকলজ্জার ভয়ে গৃহবধূ এতদিন মুখ খোলেননি। সোমবার রাতে অভিযোগ জানানোর সাথে সাথেই অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তারা অনেকটা ফিল্মি কায়দায় একটি চলন্ত যানের গতিরোধ করে গৃহবধূকে একটি মোটরসাইকেল করে তুলে নিয়ে যায়। পরে পালাক্রমে ধর্ষণ করে সেই গৃহবধূর বাড়িতে দিয়ে যায়। অভিযুক্ত পলাতক বিল্লাল হোসেনকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply