আ’লীগ নেতার অডিও ফাঁস: বহিষ্কারের দাবিতে বিক্ষোভ, নেতা বলছেন ফাঁসানোর চেষ্টা

|

ছবি: সংগৃহীত

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারকে বহিষ্কারের দাবিতে দেবিদ্বার উপজেলায় বিক্ষোভ ও মানববন্ধন করেছে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বুধবার (২৯ ডিসেম্বর) ওই কর্মসূচি থেকে রোশন আলীকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। সম্প্রতি একটি ফোনালাপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। যেখানে রোশন আলী বিএনপির এক নেতাকে মিছিল মিটিং করার উৎসাহ দেন এবং সুযোগ দেয়ার কথা বলেন। ফাঁস হওয়া ওই ফোনালাপে তিনি বলেন, যারা নৌকা করে তারাতো সব রাজাকারের বাচ্চা।

তবে এই অডিও ফাঁসের ঘটনায় বুধবার বিকেলে রাজধানীর ডিআরইউতে সংবাদ সম্মেলন করেন মো. রোশন আলী। দেবিদ্বারে কিছু অনুপ্রবেশকারী আওয়ামী লীগ নেতাকর্মী আছে, যারা নৌকা করে তারা সব রাজাকারের বাচ্চা, এমন কথা বলেছেন বলে তিনি সংবাদ সম্মেলনে দাবি করেন। তাকে হেয় প্রতিপন্ন করার জন্য পুরো অংশ থেকে খণ্ডিত করে আংশিক প্রকাশ করা হয়েছে বলেও এতে উল্লেখ করেন তিনি।

রোশন আলী আরও বলেন, বিএনপি, জামায়াতের কাজই হচ্ছে মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের বিপদে ফেলা। অডিও ফাঁসের এই ঘটনায় ডিজিটাল আইনে তিনি মামলা দায়ের করার কথা জানিয়েছেন।

এমএন/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply