টিভি দেখানোর প্রলোভনে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

|

প্রতীকী ছবি।

টিভি দেখানোর প্রলোভনে ৭ বছরের শিশুকে বাড়িতে ডেকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির পান্ডুয়ায়। এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে শিশুটি।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ২৯ ডিসেম্বর সন্ধ্যায় শিশুটির মা, বাবা দু’জনেই বাড়ির বাইরে ছিলেন। সেই সময় প্রতিবেশী যুবক সুজন বাউল দাস ওই শিশুকে টিভি দেখতে দেয়ার নাম করে বাড়িতে নিয়ে যায়। বাড়ি নিয়ে গিয়ে তারপর ৭ বছরের ওই শিশুর উপর যৌন নির্যাতন চালায় সে। .

শিশুটি চিৎকার করে উঠলে টের পান প্রতিবেশীরা। চিৎকারে ছুটে আসেন তারা। এরপরই খবর দেয়া হয় শিশুটির বাবা, মাকে। পরে শিশুটিকে প্রথমে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা হয়। তারপর তাকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই বর্তমানে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

আরও পড়ুন: মাস্টার্স পাস তরুণীর সেই চায়ের দোকান গুঁড়িয়ে দিলো রেল কর্তৃপক্ষ

এই ঘটনায় শিশুটির মামা পান্ডুয়া থানায় সুজন বাউল দাসের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান। কঠোর শাস্তির দাবি জানিয়েছে ওই শিশুর পরিবার। এরপরই রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply