আখাউড়া ইমিগ্রেশনে কোভিড আক্রান্ত রোগী শনাক্ত

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে সঞ্জিবন চন্দ্র বর্মন (৩৫) নামে একজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তিনি রংপুর সদর উপজেলার জগদিসপুর গ্রামের জ্যোতিস চন্দ্র বর্মনের ছেলে।

বুধবার (৫ জানুয়ারি ) দুপুরে আখাউড়া ইমিগ্রেশন চেকপোস্টে অ্যাপসের মাধ্যমে যাচাইকালে সঞ্জিবন চন্দ্র বর্মন কোভিড পজেটিভ হিসেবে শনাক্ত হন। তিনি ভারতে প্রাণ আরএফএল কোম্পানির প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্বাস্থ্য বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের আইসােলেশনে পাঠানো হয়েছে বলে আখাউড়া ইমিগ্রেশন ইনচার্জ আব্দুল হামিদ যমুনা টেলিভিশনকে জানিয়েছেন।

আরও পড়ুন: মাগুরায় ৩৫ কেজির ‘মুন্সীআলু’ বিক্রি হলো হাজার টাকায়

আখাউড়া ইমিগ্রেশন সূত্রে জানায়, বুধবার দুপুরে ভারত থেকে আগরতলা ইমিগ্রেশন হয়ে আখাউড়া চেকপোস্ট ইমিগ্রেশনে আসেন সঞ্জিবন। এ সময় ইমিগ্রেশন ডেক্সে কর্তব্যরত পুলিশ কর্মকর্তা মোবাইল অ্যাপসের মাধ্যমে পরীক্ষা করলে ওই ব্যক্তির আরটিপিসিআর রিপোর্ট করোনা পজেটিভ পাওয়া যায়।

আখাউড়া ইমিগ্রেশন ইনচার্জ আব্দুল হামিদ যমুনা টেলিভিশনকে বলেন, সঞ্জিবন চন্দ্র বর্মনের সাথে থাকা কোভিড (আরটিপিসিআর) টেস্ট সার্টিফিকেট রিপোর্ট অ্যাপসের মাধ্যমে অনলাইনে যাচাইকালে দেখা যায় তিনি কোভিড পজেটিভ। পরে তিনি স্বাস্থ্য বিভাগকে বিষয়টি অবিহিত করলে কর্তৃপক্ষ তাকে অ্যাম্বুলেন্সে করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে আইসোলেশন নিয়ে যায়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply