পারিবারিক বিয়ে থেকে বাঁচতে তরুণের অভিনব বিলবোর্ড

|

ছবি: সংগৃহীত।

কেউ নিজে পছন্দ করে বিয়ে করে, আবার কেউ বিয়ে করে পারিবারের পছন্দে। তবে যুক্তরাজ্যের ২৯ বছর বয়সী তরুণ উদ্যোক্তা মোহাম্মাদ মালিক পারিবারিক বিয়েকে একদমই পছন্দ করেন না। সেজন্যই নিজের জীবনসঙ্গী খুঁজতে অভিনব বিলবোর্ড বানিয়েছেন তিনি। পাশাপাশি খুলেছেন ‘ফাইন্ডমালিকওয়াইফ ডট কম’ নামের একটি ওয়েবসাইট। খবর: নিউ ইয়র্ক পোস্ট।

যুক্তরাজ্যের বার্মিংহামের ম্যানচেস্টার শহরের বিভিন্ন জায়গায় পছন্দের পাত্রীর খোঁজে বিলবোর্ড টাঙিয়েছেন মালিক। বিলবোর্ডে লেখা আছে, পারিবারিকভাবে বিয়ে থেকে আমাকে রক্ষা করুন।

তরুণ উদ্যোক্তা মালিক জানান, পারিবারিকভাবে বিয়ের বিপক্ষে না হলেও নিজের মতো করে পাত্রী খুঁজতে চান তিনি।

ওয়েবসাইটে মালিক লিখেছেন, আমি এখনো পাত্রী খুঁজে পাইনি। এখানে এটা কঠিন। পাত্রী পেতে আমাকে বিলবোর্ড দিতে হয়েছে।

শনিবার (১ জানুয়ারি) বিলবোর্ড টাঙানোর পর এখন পর্যন্ত বিয়ের জন্য শত শত মেসেজ পেয়েছেন মালিক। গণমাধ্যমকে তিনি বলেন, আমি এখনো সব মেসেজ দেখিনি। আমার কিছু সময়ের প্রয়োজন।

মালিক জানান, বিলবোর্ড টাঙানোর আগেও তিনি আরও বিভিন্নভাবে পাত্রী খোঁজার চেষ্টা করেছিলেন। আমি পাকিস্তানি বংশোদ্ভূত। সুতরাং পারিবারিকভাবে চাচি-ফুপুরাই বিয়ের বন্দোবস্ত করেন। তবে আমার জন্য সেটি কাজ করেনি। পাত্রী পেতে তিনি ডেটিং অ্যাপসেও চেষ্টা চালিয়েছেন, তবে এতেও তিনি মনের মতো পাত্রী খুঁজে পাননি। পরে এক বন্ধুর পরামর্শে বিজ্ঞাপন দেয়ার সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন- ১৪১ দিন অনশনের পর ফিলিস্তিনি বন্দীকে মুক্তি দিচ্ছে ইসরায়েল


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply