রেজিস্ট্রেশন ছাড়াই পরীক্ষা দিচ্ছে ৩৮ শিক্ষার্থী

|

কামাল হোসাইন, নেত্রকোণা

আজ শুরু হওয়া এইচ এস সি (বিএম) শাখার একাদশ শ্রেণির নেত্রকোণার মদন আদর্শ কারিগরি ও বাণিজ্য কলেজের তিন শিক্ষার্থী রেজিস্ট্রেশন ও প্রবেশ পত্র না পাওয়ায় ১ম বর্ষের পরীক্ষায় অংশ গ্রহণ করতে পারেননি। অপর দিকে একাদশ শ্রেণির ৩৮ জন পরীক্ষার্থী রেজিস্ট্রেশন কার্ড ছাড়াই পরীক্ষায় অংশ গ্রহণ করেছে। এতে অভিভাবক ও শিক্ষার্থীরা দুশ্চিন্তায় ভোগছেন। অনিশ্চিত হয়ে পড়েছে তাদের ভবিষ্যৎ জীবন।

বঞ্চিত একাদশ শ্রেণীর পরীক্ষার্থী তোফায়েল চৌধুরী, ইয়াছির আরাফাত ও স্বর্ণা আক্তার জানান, আমরা যথা সময়ে মদন আদর্শ কারিগরি ও বাণিজ্য কলেজে ফরম ফিলাপ করি। সোমবার মদন সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ কেন্দ্রে গেলে কলেজ অধ্যক্ষ আমাদের তিন জনের রেজিস্ট্রেশন ও প্রবেশ পত্র আসেনি বলে জানান। তবে পরবর্তী পরীক্ষায় যাতে অংশ নিতে পারি তার জন্য যথাযথ ব্যবস্থা নিবেন বলে আশ্বস্ত করেন।

কলেজ অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম গাজী তিন জনের প্রবেশ পত্র ও ৩৮ জনের রেজিস্ট্রেশন কার্ড না পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বাকী বিষয় গুলোতে যাতে তারা অংশ গ্রহণ করতে পারে তার জন্য যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসান জানান, তা হলে ৩৮ জন শিক্ষার্থী কি রেজিস্টেশন ছাড়াই পরীক্ষায় অংশ গ্রহণ করেছে? আমি বিষয়টি কেন্দ্র সচিব ও অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম গাজীর নিকট রেজিস্ট্রেশন ও প্রবেশ পত্রের বিষয়টি জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।









Leave a reply