সরিষাবাড়ী হাসপাতালে ছাত্রলীগ নামধারীদের হামলা, মেডিকেল অফিসার লাঞ্ছিত

|

স্টাফ রিপোর্টার:

জামালপুরের সরিষাবাড়ীতে সিরিয়াল ভেঙে করোনার টিকা দিতে না দেয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হামলা চালিয়েছে ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীরা। এ সময় আবাসিক মেডিকেল অফিসারসহ কয়েকজনকে লাঞ্ছিত ও মারধর করেছে তারা।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটে। লাঞ্ছিত ও আহতরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাহেদুর রহমান, করোনা টিকার ইনচার্জ আসাদুজ্জামান খান, অ্যাম্বুলেন্সের সহকারী হৃদয় ও ওয়ার্ড বয় হারুন অর রশিদ। এরমধ্যে হৃদয়কে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল ১০টায় ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা প্রদান শুরু হয়। যোহরের নামাযের শেষে একদল যুবক উপজেলা ছাত্রলীগের নেতা পরিচয় দিয়ে লাইনে না দাঁড়িয়ে টিকা দাবি করে। কর্তব্যরতরা লাইন ছাড়া টিকা দেয়া হবে না বলে জানালে মুহুর্তেই ক্ষিপ্ত হয়ে ওঠে তারা।

একপর্যায়ে টিকার ইনচার্জ আসাদুজ্জামান খান, অ্যাম্বুলেন্সের সহকারী হৃদয় ও ওয়ার্ড বয় হারুন অর রশিদকে মারধর শুরু করে তারা। হট্টগোল শুনে আবাসিক মেডিকেল অফিসার ডা. সাহেদুর রহমান এগিয়ে গেলে তাকেও লাঞ্ছিত করা হয়।

ঘটনা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গাজী মোহাম্মদ রফিকুল হক বলেন, যুবকরা অপরিচিত ছিল, কাউকে চেনা সম্ভব হয়নি। তবে সিসিটিভি ফুটেজ দেখে তাদের শনাক্ত করা সম্ভব হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু বলেন, হাসপাতালে কে বা কারা হট্টগোল করেছে তা জানি না। এর সাথে ছাত্রলীগের নেতাকর্মীরা জড়িত নয়। যদি এ ধরণের অভিযোগের প্রমাণ মেলে, তবে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply