বঙ্গবন্ধু ম্যারাথনের কারণে আগামীকাল ঢাকার যেসব রাস্তা বন্ধ থাকবে

|

ছবি: প্রতীকী।

আগামীকাল সোমবার (১০ জানুয়ারি ২০২২) অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২২। এ উপলক্ষে বন্ধ থাকবে ঢাকার বেশকিছু রুটের রাস্তা।

ম্যারাথন দলটি সকাল সাড়ে ৫টায় আর্মি স্টেডিয়াম হতে যাত্রা শুরু করে কাকলী হয়ে কামাল আতাতুর্ক এভিনিউ, গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে। এ উপলক্ষে ভোর ৪টা হতে এসব সড়কে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ করে দেয়া হবে। হাতিরঝিলে প্রবেশের আগ পর্যন্ত দলটি যতক্ষণ যে সড়ক দিয়ে যাবে, ততক্ষণ সে সড়কটিতে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ থাকবে। ম্যারাথন দলটি কোনো সড়ক অতিক্রম করার সাথে সাথে সে সড়কটি খুলে দেয়া হবে। তবে হাতিরঝিলের প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল ভোর ৪টা থেকে দুপুর আনুমানিক ১টা পর্যন্ত বন্ধ থাকবে।

ডিএমপি থেকে নির্দেশনা দেয়া হয়, রেইনবো ক্রসিং থেকে যে সমস্ত যানবাহন হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা এবং বাড্ডায় যেতে ইচ্ছুক তারা মগবাজার, মৌচাক হয়ে যাবেন।

এছাড়া, রামপুরা ইউলুপ এবং ইসলাম টাওয়ার দিয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক তারা গুলশান-বাড্ডা লিংক রোড হয়ে যাবেন। পুলিশ প্লাজা হয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যেতে ইচ্ছুক তারা পুলিশ প্লাজা এবং শুটিং ক্লাবের মাঝের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply