বিস্ফোরণে শাহরুখের ‘মান্নাত’ উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে পুলিশকে ফোন

|

ছবি: সংগৃহীত।

ভারতের মহারাষ্ট্র পুলিশের কাছে ফোন দিয়ে মুম্বাইয়ের বেশ কয়েকটি জনবহুল এলাকায় বোমা বিস্ফোরণের হুমকি দেয়া হয়েছে। এর মধ্যে আছে শাহরুখের বিখ্যাত বাংলো ‘মান্নাত’ও। এরই মধ্যে হুমকিদাতাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাকে গ্রেফতারের পর হুমকি দেয়ার কারণ শুনে চক্ষু চড়কগাছ খোদ পুলিশ সদস্যদেরই। খবর আনন্দবাজার পত্রিকার।

মহারাষ্ট্র পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, পুলিশের কাছে ফোন দিয়ে মান্নাতসহ বেশ কয়েকটি স্থানে বিস্ফোরণের হুমকি দেয়া হয়। সাথে সাথেই এ নিয়ে তদন্তে নামে পুলিশ। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে জানা যায়, ফোন এসেছিল মধ্যপ্রদেশের জবলপুর থেকে।

মহারাষ্ট্র পুলিশের থেকে খবর যায় মধ্যপ্রদেশ পুলিশের কাছে। তদন্তে তারাই জবলপুর থেকে আটক করে জীতেশ ঠাকুর নামে এক ব্যক্তিকে। আপাতত মধ্যপ্রদেশ পুলিশের হেফাজতে রয়েছেন অভিযুক্ত। এরপর তাকে তুলে দেয়া হবে মহারাষ্ট্র পুলিশের হাতে।

পুলিশ জানায় মূলত, মদ্যপ অবস্থাতেই পুলিশের কাছে ফোন দিয়েছিলেন জীতেশ। তবে তিনি নিজে মানসিক অবসাদে ভুগছিলেন। পারিবারিক কলহের জেরে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন এই ব্যক্তি। এর জের ধরে সম্প্রতি মদ্যপ অবস্থায় পুলিশের কাছে ফোন দিয়ে মান্নাতকে উড়িয়ে দেয়ার হুমকি দেন। বর্তমানে পুলিশি হেফাজতেই আছেন জীতেশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply