প্রেমিককে খুন করে গোপনাঙ্গ কেটে খেলো নরখাদক!

|

ছবি: সংগৃহীত

যৌনক্ষমতা বাড়বে সেই বিশ্বাসে প্রেমিককে খুন করে তার যৌনাঙ্গ কেটে খেলো এক নরখাদক! তার বিশ্বাস ছিল এটি খেলে যৌনক্ষমতা বাড়বে। ঘটনাটি ঘটেছে জার্মানির বার্লিনে। নিউজ এইটিনের।

খবরে বলা হয়, বার্লিনের প্রাক্তন শিক্ষক ৪২ বছরের স্টিফান (নাম পরিবর্তিত) এক ব্যক্তির সঙ্গে ‘ডেটিং অ্যাপ’ এর মাধ্যমে পরিচিত হয়েছিলেন। কথায়, চ্যাটে হৃদ্যতা বাড়তে থাকে তাদের। স্টিফানকে পছন্দ করতে শুরু করেন তিনি। এরপর তাকে নিজের বাড়িতে ডেকে পাঠান স্টিফান। তারপর তাকে মাদক খাইয়ে বেহুঁশ করে গলা কেটে খুন করে সে! এরপর নিহত ব্যক্তির যৌনাঙ্গ কেটে খায় স্টিফান! তার বিশ্বাস ছিল মানুষের যৌনাঙ্গ খেলে যৌনক্ষমতা বাড়বে। এরপর মৃতের শরীর টুকরো টুকরো করে কেটে ছড়িয়ে দেয় বার্লিনের প্যাংকো জেলার বিভিন্ন জায়গায়।

২০২০ সালের নভেম্বর মাসে আচমকাই স্টিফানের বাড়ির পাশের পার্কে মানুষের হাড় উদ্ধার হয়। তারপরেই তদন্তে নামে জার্মানির পুলিশ। হাড়ের ফরেনসিক করে দেখা যায় সেগুলি ৪৩ বছর বয়সী জো’র (নাম পরিবর্তিত)। তার নামে ইতোমধ্যেই নিখোঁজ ডায়েরি করা হয়েছিল স্থানীয় থানায়। এরপর নিহতের ফোন রেকর্ড ঘেঁটে নরখাদক স্টিফানের ঠিকানা খুঁজে পায় পুলিশ। বাড়িতে হানা দিয়ে দেখা যায়, গোটা বাড়িতে রক্তের দাগ ও সন্দেহজনক কিছু অস্ত্র। রক্তের নমুনা পরীক্ষা করে দেখা যায় সেটি নিহতের।

অবশ্য স্টিফানের আইনজীবীর যুক্তি ছিল স্টিফানের বাড়িতে আচমকাই মৃত্যু হয় জো’র। সেটি স্বাভাবিক মৃত্যুই ছিল তার। তাতেই ভয় পেয়ে যান স্টিফান। তিনি মনে করেন এবার বুঝি প্রকাশ্যে আসবে তিনি সমকামী, তাই মৃতের দেহ লোপাট করতে টুকরো টুকরো করে কেটে ফেলে দেন। কিন্তু বিচারক তার সাফাই বিশ্বাস করেননি। তার পালটা প্রশ্ন ছিল, কীভাবে মৃতের শরীর থেকে যৌনাঙ্গ আলাদা হলো? এবং সেই যৌনাঙ্গ কোথায়? তখন স্টিফান স্বীকার করেন, ওই ব্যক্তি তার বাড়িতে এসে হঠাৎ মারা গিয়েছিলেন। তারপর তিনি তার যৌনাঙ্গ কেটে খেয়েছিলেন।
আরও পড়ুন: ১২ বছরের মেয়ের ঘুসিতে ভাঙছে গাছের গুড়ি, দুমড়ে মুচড়ে দিচ্ছে স্টিলের দরজা! (ভিডিও)
ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply