তল্লাশির নামে নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ: তৈমূর

|

অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

তল্লাশির নামে হাতি মার্কার নেতাকর্মীদের হয়রানি করছে পুলিশ, এছাড়া সরকারদলীয় প্রার্থীকে জেতাতে প্রশাসন কাজ করছে বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে কেল্লারপুর ড্রেজার কলোনি এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তৈমূর আলম খন্দকার। ঘরে ঘরে গিয়ে সাধারণ মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি। হাতি মার্কায় ভোট প্রত্যাশা করেন। পরে সাংবাদিকদের সাথে কথা বলার সময় নির্বাচন কতটা সুষ্ঠু হবে তা নিয়ে সংশয় প্রকাশ করেন তৈমূর। এসময় তিনি প্রধানমন্ত্রীর কাছে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করার আহ্বান জানান।

এর আগে মঙ্গলবার তৈমূর আলম খন্দকার অভিযোগ করেছিলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। তখনও তিনি বলেছিলেন, তার নেতাকর্মীদেরও পুলিশ দিয়ে হয়রানি করা হচ্ছে। সেসময় তিনি বলেন, থানায় অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না। তাই সমস্যার প্রতিকার না পেলে থানায় অবস্থান করতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন তৈমূর।

এছাড়াও নৌকার প্রার্থীর পক্ষে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা মাঠে নেমেছেন বলেও অভিযোগ করেছিলেন তৈমূর, যদিও প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা নারায়ণগঞ্জ পরিদনর্শন করে মন্তব্য করেছেন যে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের কর্মকাণ্ড নির্বাচনের আচরণবিধি পরিপন্থী নয়।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply