প্রেমের বলি হলো দশম শ্রেণির ছাত্রী

|

স্টাফ করেসপন্ডেন্ট, নেত্রকোণা

নেত্রকোণা পৌরসভার সাতপাই এলাকায় এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের সাতপাই রেলক্রসিং এলাকার মোঃ মনোয়ারুল ইসলাম মড়লের বাড়ীর জিগা গাছের ডাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ছাত্রীর নাম মুরসালিনা দৃপ্তি। সে নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীতে অধ্যয়নরত ছিল। নেত্রকোণা শহরের কাটলী এলাকার কাপড়ের ব্যবসায়ী নয়ন মিয়ার মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, সকালে মনোয়ার মোড়লের বাড়ীর লোকজন বাড়ীর সামনে গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে।

এসময় পুলিশ মরদেহের কাছে পড়ে থাকা একটি ভ্যানিটি ব্যাগে একটি চিরকুট, একটি ক্রিম, একটি চিরুনিসহ দুটি মোবাইল ফোন সেট উদ্ধার করে। ছাত্রীটির বাবা জানান, তার চার মেয়ের মধ্যে দৃপ্তি ২য়। মঙ্গলবার রাত থেকে সে নিখোঁজ ছিলো। তাকে কোথাও খোঁজে না পেয়ে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন।

নেত্রকোণা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “চিরকুট থেকে আমরা নিশ্চিত হয়েছি এটা প্রেম ঘটিত বিষয়। আমরা আসামীকে ধরার চেষ্টা করছি। তদন্তের স্বার্থে আসামীর নাম বলছিনা।”

পরিবারের লোকজন মরদেহটি শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply