‘আমি জনতার আইভী, জনতাই আমাকে ভোট দিয়েছে’

|

নাসিক নির্বাচনে জয়ের পর ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে টানা তৃতীয়বারের মতো জয় পেলেন আওয়ামী লীগ প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। প্রায় দ্বিগুণ ভোটের ব্যবধানে নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে পরাজিত করেছেন তিনি। বেসরকারিভাবে জয়লাভ করার পর ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি জনতার আইভী, জনতাই আমাকে ভোট দিয়েছে।

ডা. সেলিনা হায়াৎ আইভী তার এই হ্যাটট্রিক বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

তিনি বলেন, সুষ্ঠু ও অবাধ ভোট হয়েছে। আল্লাহ যা দিয়েছেন, তা নিয়েই খুশি হতে চাই। এজন্য নির্বাচন কমিশন এবং আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানাই। আজ আইনশৃঙ্খলা বাহিনী অনেক তৎপর ছিল। সবগুলো সংস্থার উপস্থিতি এবং সক্রিয়তার ফলেই এমন সুষ্ঠু নির্বাচন সম্পন্ন হতে পেরেছে। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তাদের কাছে ঋণী থাকলাম আমি। তারা এখনও কাজ করে যাচ্ছে।

নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী আরও বলেন, ছোটবেলা থেকে দেখেছি, আব্বা কাজ করেছেন। তাই আমি জানতাম, তারা আমাকে বিমুখ করবে না। আর আমি এমন কিছু করিনি, ভোটাররা দূরে সরে যাবেন। তবে কাস্টিং ভোটের সংখ্যা কম হওয়ায় জয়ের ব্যবধান আরও বড় হয়নি। নইলে হয়তো লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ের যে আশা ছিল, সেটা পূরণ হতে পারতো। নারায়ণগঞ্জবাসী অনেক ধরনের ভয়-ভীতির মধ্যেও নির্বিঘ্নে ভোট দিয়ে আমাকে জয়ী করেছে। আমি সবার কাছে দোয়া চাই, যেন মানুষের জন্য কাজ করে যেতে পারি।

আরও পড়ুন: ‘সরকার বনাম তৈমূর আলমের খেলা হয়েছে’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply