নাটোর পৌরসভায় নৌকা ও বাগাতিপাড়ায় স্বতন্ত্র প্রার্থী জয়ী

|

বা থেকে নাটোর পৌরসভার নৌকা প্রতীকের প্রার্থী উমা চৌধুরী জলি ও বাগাতিপাড়া পৌরসভার স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) জগ মার্কা প্রতীকের শরিফুল ইসলাম লেনিন।

সিনিয়র করেসপন্ডেন্ট, নাটোর:

নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী উমা চৌধুরী জলি এবং বাগাতিপাড়া পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) জগ মার্কা প্রতীকের শরিফুল ইসলাম লেনিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার মো. আসলাম জানান, নাটোর পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উমা চৌধুরী জলি ২০ হাজার ৫৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র প্রার্থী) শেখ এমদাদুল হক আল মামুন নারিকেল গাছ প্রতীক নিয়ে পেয়েছেন ১৩ হাজার ৭৪২ ভোট পেয়েছেন।

অপরদিকে, বাগাতিপাড়া পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী (বিএনপি) জগ প্রতীকের একেএম শরিফুল ইসলাম লেনিন ২ হাজার ২৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (স্বতন্ত্র প্রার্থী) ময়মুর সুলতান নারিকেল গাছ প্রতীক নিয়ে ২ হাজার ১৮৮ ভোট পেয়েছেন এবং আওয়ামী লীগ মনোনিত নৌকার প্রার্থী শাহীদা খাতুন পেয়েছেন ১ হাজার ৬৩৭ ভোট।

রোববার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাটোরের দুইটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল থেকেই প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে ইভিএমএর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নাটোর পৌরসভার মোট ভোটার সংখ্যা ৬৩ হাজার ৪৮৬ জন এবং বাগাতিপাড়া পৌরসভার মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৫৮৫ জন ভোট।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply