বাইসাইকেল কিকে রোনালদোর সেই দুর্দান্ত গোল

|

ক্রিশ্চিয়ানো রোনালদো কারিশমায় য়্যুভেন্টাসকে তাদের ঘরের মাঠেই হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের পথে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ।

কোয়ার্টার ফাইনালে য়্যুভেন্টাসকে ৩-০ গোলে হারিয়েছ গ্যালাকটিকোরা। কিন্তু ছাপিয়ে সারা বিশ্বের ফুটবল দর্শকের মুখে মুখে এখন রোনালদোর সেই গোল।

এমনকি চ্যাম্পিয়ন্স লিগের মতো আসর থেকে যাদের ছিটকে ফেলে দিয়েছেন সেই দলে গোলরক্ষক বুফন পর্যন্ত রোনালদোকে ওই গোলে জন্য অভিনন্দন জানিয়েছেন।

তারকা খেলোয়াড়দের মন মানসিকতা অনেক বেশি উন্নত হয়ে থাকে। আবার প্রতিপক্ষ হিসেবে অমন অবিশ্বাস্য রকমের গোলও আশা করেননি বুফন, তাই হয়তো ম্যাচ শেষে ওভাবে অভিনন্দন জানিয়েছেন।

তাই বলে নিজ দলে কোচ জিদান বিশ্বাসই করতে পারছেন না, অমন একটি গোল রোনালদো দিয়েছে। হ্যাঁ ঠিক, রিয়াল মাদ্রিদের কোচ জিনেদান জিদান কাছে একদমই অবিশ্বাস্য ছিল গোলটি।

আপনাদেরও কী বিশ্বাস হচ্ছে না, জিদানের অবিশ্বাস করাটা? তবে নিচের ছবিটিতে বাই সাইকেল কিক থেকে রোনালদোর করা গোলের পর জিদানের প্রতিক্রিয়া দেখুন।

যে গোলটি নিয়ে এত শোরগোল, এবার চিন্তা করে দেখুন কেমন ছিল। দেখেননি এখনও, মিস করে গেছেন। কোনো সমস্যা নেই। নিচেই সেই গোলটির ভিডিও আপনাদের জন্য দেওয়া হলো।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply