চার জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

|

চার জেলায় সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। এরমধ্যে খুলনায় বাসের চাপায় প্রাণ গেছে ৫ বছর বয়সী এক শিশুর। পুলিশ জানায়, সকালে খুলনার খালিশপুরের আলমনগর এলাকায় মেয়ে তন্বীকে নিয়ে রাস্তা পাড় হচ্ছিলেন মা শিমুল আকতার। এসময় বরিশালগামী বিআরটিসির একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তন্বীর। আহত মা’কে ভর্তি করা হয়েছে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। তার অবস্থাও আশঙ্কাজনক। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী বাসটি ভাঙচুর করে।

চট্টগ্রামের রাউজানে বাসের চাপায় প্রাণ গেছে মোটরসাইকেলের দুই আরোহীর। দুপুরে উপজেলার সাত্তারঘাট নতুন ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ফটিকছড়ির মাইজভান্ডার দরবারমুখী একটি বাস চাপা দেয় মোটরসাইকেলটিকে। এতে গুরুতর আহত হন মোটরসাইকেলের দুই আরোহী রুবেল ও তারেক। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে, ময়মনসিংহে গতরাতে তেলবাহী লরির সাথে ধাক্কা লেগে প্রাইভেটকারের দুই আরোহী নিহত হয়েছে। পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস গোলচত্বরে দাঁড়িয়ে থাকা একটি লরির সাথে প্রাইভেটকারটির ধাক্কা লাগে। গুরুতর আহত হন ৫ জন। হাসপাতালে নেয়া হলে ছাত্রলীগ কর্মী পল্টু ও তার স্ত্রী মনিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে। আহত অপর একজনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও একজনের।









Leave a reply