বিএনপি নেতা শামসুজ্জামান দুদু কারামুক্ত

|

রাজধানীর রমনা থানায় করা একটি মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়ে কারাগার থেকে মুক্তি পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু।

বুধবার বেলা পৌনে ৩টার দিকে ঢাকার কেরানীগঞ্জে কেন্দ্রীয় কারাগার থেকে তিনি মুক্তি পান।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান কারামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শামসুজ্জামান দুদুকে জেলগেটে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কৃষক দলের সহসভাপতি আলহাজ নাজিম উদ্দীন মাস্টার, সহদফতর সম্পাদক এস কে সাদী, কেন্দ্রীয় কমিটির সদস্য মো. আলিম হোসেন, অধ্যক্ষ সেলিম হোসেন, মিন্টু সওদাগার, জিয়া নাগরিক ফোরামের (জিনাফ) সভাপতি মিয়া মো. আনোয়ার, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম, বগুড়া জেলা বিএনপির শিশুবিষয়ক সম্পাদক মো. মোশাররফ হোসেন চৌধুরী, কৃষক দল নেতা মো. হারুন, রাজু, দুলাল, মিলন সরকার, মো. আমিনুর রহমান মিনু, ইঞ্জিনিয়ার হৃদয়, মো. মঞ্জুর আলম, জহিরুল হক, কাইয়ূম, জাহিদ হাসান, গোলাম সরোয়ার সরকার, সজল, কামাল হোসেন, আবদুর রাজি প্রমুখ।

গত ১২ ফেব্রুয়ারি জাতীয় প্রেসক্লাবে মানববন্ধন শেষে রাজধানীর সেগুনবাগিচা থেকে শামসুজ্জামান দুদুকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।









Leave a reply