নেত্রকোণায় ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

|

নেত্রকোণা জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক আদদান খানের ঝুলন্ত লাশ বুধবার সন্ধ্যায় শহরের সাতপাই চক্ষু হাসপাতাল এলাকায় তার নিজ বাসা থেকে উদ্ধার করা হয়েছে। আদদান মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান মানিকের ছেলে।

এলাকার বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে আদদান শহরের থেকে ঘুরে এসে তার বাসার শোবার ঘরের দরজা বন্ধ করে দেন। পরে প্রায় ১৫ মিনিট পর পরিবারের লোকজন কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে বাঁধা তার ঝুলন্ত দেহ দেখতে পান। পরে নেত্রকোনা মডেল থানা পুলিশ খবর পেয়ে দ্রুত এসে দেহটি উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ‘ছাত্রলীগ নেতা কি কারণে আত্মহত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আজ বুধবার সকালে পৃথক ঘটনায় নেত্রকোণা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ শহরের সাতপাই এলাকার মোড়লবাড়ীর সামনে থেকে উদ্ধার করে।









Leave a reply