পাবনায় বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ ও মারপিটের অভিযোগ

|

প্রতীকী ছবি।

পাবনা প্রতিনিধি:

পাবনার চাটমোহরে স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ এবং মারপিটের অভিযোগ উঠেছে রেজাউল করিম নামে এক যুবকের বিরুদ্ধে।

রোববার (১৬ জানুয়ারি) মারপিটে আহত ওই শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে বিষয়টি জানাজানি হয়। অভিযুক্ত প্রেমিক রেজাউল পলাতক রয়েছে। তিনি উপজেলার মথুরাপুর ইউনিয়নের বৃ-গুয়াখড়া পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের বৃ-গুয়াখড়া পশ্চিমপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে রেজাউল করিম তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন একই গ্রামের বাসিন্দা চাটমোহর সরকারি আরসিএন অ্যান্ড বিএসএন উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীর সাথে। তারপর বিয়ের প্রলোভনে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে রেজাউল। একপর্যায়ে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে ওই স্কুলছাত্রী। পরে গত বছরের ১৪ জুলাই পেটের পাঁচ মাসের বাচ্চাটি নষ্ট করে ফেলতে বাধ্য করে অভিযুক্ত রেজাউল। রোববার বিয়ের দাবীতে স্কুলছাত্রীটি রেজাউলের বাড়িতে গিয়ে উঠলে বেধড়ক মারপিট করেন রেজাউল, তার বাবা-মাসহ পরিবারের সদস্যরা। পরে আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্বজনরা।

সোমবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন স্কুলছাত্রী বলেন, রেজাউল তার সাথে প্রেমের সম্পর্ক করে বিভিন্ন সময়ে জোরপূর্বক মেলামেশা করেছে। বিয়ে করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু এখন সে তাকে বিয়ে না করে মারপিট করে বের করে দিয়েছে। এখন তিনি এ জীবন নিয়ে কোথায় যাবেন বলেও প্রশ্ন করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ভুক্তভোগীর মা বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ধর্ষণ কি-না তা আমরা নিশ্চিত নই। তবে ঘটনা তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply