ষষ্ঠ শ্রেণির ছাত্রীর সাথে ২৫ বছরের যুবকের বিয়ে, কাজী গ্রেফতার

|

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ২৫ বছরের এক যুবকের সাথে বিবাহ রেজিস্ট্রি করার অভিযোগে আব্দুর রউফ চঞ্চল (৩৮) নামে এক কাজী ও তার সহকারী আমিনুল ইসলাম দুলালকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ।

জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, গত বছরের ১২ ডিসেম্বর সন্ধ্যায় জয়পুরহাট শহরের একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীর সাথে জয়পুরহাট শহরের টুকুরমোড় এলাকার বাসিন্দা মোকবুল হোসেনের সাথে বিবাহ রেজিস্ট্রি করেন আব্দুর রউফ চঞ্চল ও তার সহকারী আমিনুল ইসলাম দুলাল।

ঘটনাটি পরেরদিন ওই স্কুল ছাত্রী তার স্কুলের প্রধান শিক্ষককে খুলে বলে এবং তার ইচ্ছার বিরুদ্ধে বিবাহ দেয়ার বিষয়টি জানায়। পরবর্তীতে প্রধান শিক্ষক আইয়ুব আলী সরকার বাদী হয়ে ১৮ জানুয়ারি সদর থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বর জাহিদ হোসেন, কাজী চঞ্চল, তার সহকারী দুলাল ও ধানমন্ডি মহল্লার বাসিন্দা অর্থাৎ ওই স্কুল ছাত্রীর খালা ফারুক হোসেনের স্ত্রী আমেনা বেগম (৪২) ও তার নানা একই মহল্লার বাসিন্দা মজিবর রহমান ভাদুকে (৫৮) আসামি করা হয়।

পরবর্তীতে ওই মামলায় পুলিশ উল্লেখিত কাজী ও তার সহকারীকে মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে পাচুরচক ও ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply