মোটরসাইকেলে অতিরিক্ত গতি, ছিটকে পড়ে ২ স্কুল শিক্ষার্থীর মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

সেতুর পিলারের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাত রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ঘটনাটি রাত সাড়ে ৮টার দিকে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের হবিগঞ্জ সেতু’র উত্তরপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিক্ষার্থী হলো মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের চাষার গ্রামের জহির ফরাজীর ছেলে জনি ফরাজী (১৫) ও একই গ্রামের লোকমান ফরাজীর ছেলে নাঈম ফরাজী (১৪)। জনি জালালপুর আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের ১০ম ও নাঈম ৯ম শ্রেণির শিক্ষার্থী।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাতে ব্যাডমিন্টন খেলা শেষে এক বন্ধুকে বাড়িতে পৌঁছে দিয়ে মোটরসাইকেল যোগে ফেরার পথে হবিগঞ্জ সেতু’র দক্ষিণপাড় থেকে উত্তরপাড়ে যাচ্ছিলো জনি ও নাঈম। এ সময় মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় সেতুর পিলারের সাথে ধাক্কা লেকে গুরুতর জখম হয়। এতে মোটরসাইকেলের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা শিক্ষার্থীদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। রাত ১১টার দিকে সদর হাসপাতালে নাঈম ফরাজী ও ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে জনি ফরাজী মারা যায়।

সদর থানার ওসি কামরুল ইসলা মিঞা বলেন, রাতে অতিরিক্ত স্পিডে মোটরসাইকেল চালানোর ফলে দুর্ঘটনা ঘটেছে। নিহতের পরিবার তাদের মৃতদেহ নিয়ে গেছেন। প্রত্যেকের পরিবারের উচিত উঠতি বয়সী ছেলে-মেয়েদের মোটরসাইকেল চালানোর বিষয় সাবধানতা অবলম্বন করা উচিত।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply