সানিয়ার চোখে বলিউডের সেরা জুটি

|

ছবি: সংগৃহীত

বড়পর্দা থেকে শুরু করে নেটফ্লিক্সের মতো জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, সবখানে দারুণভাবে নিজের উপস্থিতির প্রমাণ রেখেছেন ‘দঙ্গল’ ছবিখ্যাত সানিয়া মালহোত্রা। তার সুন্দর ও মিষ্টিমুখের পাশাপাশি নিজের হাসিখুশি ব্যক্তিত্বের সুবাদে দর্শক মনে নিজের জায়গা করে নিয়েছেন সানিয়া। সম্প্রতি ফের একবার নিজের বুদ্ধিদীপ্ত, মজাদার জবাব দিয়ে নিজের পরিচয় রাখলেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ারের এক প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন সানিয়া মালহোত্রা। যেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল তার চোখে বলিউডের বর্তমান সেরা তারকা জুটি কে। জবাবে বলিউডের এ অভিনেত্রী দু’জনের নাম বলেন।

আরও পড়ুন: বিলাসবহুল জীবন আল্লু অর্জুনের, সম্পদ শুনলে চমকে উঠবেন

এ অভিনেত্রীর চোখে সেরা তারকা জুটি হলেন, ভিকি-ক্যাটরিনা কাইফ দম্পতি এবং রণবীর-আলিয়া ভাট। কেন পছন্দ জানতে চাইলে সানিয়া বলেন, এ দুই জুটিই দারুণ।

এর পর ওই সাক্ষাৎকারে সানিয়াকে প্রশ্ন করা হয় হৃত্বিক ও শহীদের মধ্যে কে সবচেয়ে ভালো ড্যান্সার? জবাবে এ অভিনেত্রী জানান- না, এই দু’জনের থেকে বেছে নেয়ার বিকল্পও হওয়া উচিত নয়। তারা দু’জনই ভালো ড্যান্সার। সানিয়া আরও বলেন, তবে হ্যাঁ, যদি আমাকে প্রশ্ন করা হয়- শহীদ ও সানিয়ার মধ্যে কে ভালো ড্যান্সার, তা হলে আমার উত্তর হবে- শহীদ। আর যদি বলা হয় হৃত্বিক-সানিয়ার মধ্যে কে সেরা ড্যান্সার, সে সময় আমার উত্তর- হৃত্বিক রোশন।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply