রাজশাহীতে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক কারাগারে

|

প্রতীকী ছবি।

রাজশাহী ব্যুরো:

রাজশাহীর বাগমারা উপজেলায় শিক্ষক কর্তৃক মাদ্রসার এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে ঐ প্রতিষ্ঠানের শিক্ষক শাকিল আহম্মেদকে কারাগারে প্রেরণ করেছে আদালত।

বাগমারা থানার অফিসার্স ইনচার্য (ওসি) মোস্তাক আহম্মেদ জানিয়েছেন, গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) মাদ্রাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক শাকিল আহম্মেদকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকালে আদালতে নিলে বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশের ভাষ্যমতে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের একটি হাফেজিয়া মাদ্রাসায় দীর্ঘদিন থেকে শিশুদের কোরআন শিক্ষা দেওয়া হয়। মাদ্রাসাটিতে শিক্ষার্থীদের রাতে থাকা খাওয়ার ব্যবস্থা করেন মাদরাসা কর্তৃপক্ষ।

সম্প্রতি ওই মাদ্রাসায় শিশুদের কোরআন শিক্ষা দেয়ার জন্য দুইজন শিক্ষক নিয়োগ দেয়া হয়েছিল। গত বুধবার রাতে শিক্ষক শাকিল আহম্মেদ ওই শিক্ষার্থীকে তার ঘুমানোর কক্ষে ডেকে আনে এবং জোরপূর্বক বলাৎকার করে। এক পর্যায়ে শিক্ষার্থী কান্নাকাটি শুরু করলে ঘটনাটি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায় শিক্ষক।

পরে, ভুক্তভোগী ওই শিক্ষার্থী গত বৃহস্পতিবার কৌশলে বাড়িতে যায় এবং ঘটনাটি পরিবারের সদস্যদের জানায়। ঐদিন রাতে বাদী হয়ে শিশুটির পিতা থানায় একটি মামলা দায়ের করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিক্ষক ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply