আবারও ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে আসছেন শাকুন বাত্রা

|

কাপুর অ্যান্ড সনস–এ নিজের ম্যাজিক দেখানোর পর আবারও ত্রিকোণ প্রেম নিয়ে ফিরে এসেছেন পরিচালক শাকুন বাত্রা। প্রকাশ্যে এলো গেহেরাইয়া সিনেমার ট্রেলার। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে ও উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইকখ্যাত অভিনেতা ধারিয়া কারওয়া।

বলিউডে পা রাখা মাত্রই একের পর এক চমক দিচ্ছেন অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী, সিনে দুনিয়ার পায়ের তলার মাটি শক্ত করতে তিনি ঠিক কতটা মরিয়া, তার প্রমাণ মিলেছে একাধিকবার। এবারও তার ব্যতিক্রম হলো না।

গলি বয়–তে ছক্কা হাঁকানোর পর বান্টি অউর বাবলি ২ সিনেমার সিক্যুয়েলে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেতা। যদিও সেই সিনেমা বক্স অফিসে খুব সাড়া ফেলতে পারেনি। তবে রানি মুখার্জি ও সাইফের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়েছেন অভিনেতা।

আর এবার তিনি স্ক্রিন শেয়ার করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে। আর তাদের সঙ্গে রয়েছেন অনন্যা পাণ্ডে ধারিয়া কারওয়া। একই শহরের চার যুগলের বন্ধুত্ব ও প্রেম নিয়েই তৈরি এই সিনেমা। যা দর্শককে প্রাণ খুলে শ্বাস নেয়া শেখাবে।

শুধু তাই নয়, সিদ্ধান্ত ও দীপিকার কিছু ঘনিষ্ঠ দৃশ্য দর্শকদের মনে আলাদা কৌতুহল সৃষ্টি করেছে। দীপিকা-সিদ্ধান্ত রসায়ন ইতোমধ্যেই দর্শকদের বেশ পছন্দ হয়েছে। যার প্রতিক্রিয়া দেখা গেছে ইন্সটাগ্রামে। ট্রেলার প্রকাশ পাওয়ায় পরপরই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দীপিকা লেখেন, প্রেম, জীবন ও পছন্দ, এই সবকিছুর অভিজ্ঞতা পাওয়ার জন্য প্রস্তুত থাকুন।

সিনেমায় অন্যান্য ভূমিকায় দেখা যাবে ধারিয়া কারওয়া, নাসিরুদ্দিন শাহ ও রজত কাপুরকে। সিনেমাতে দীপিকা ও অনন্যা সম্পর্কে দুই বোন। অনন্যা ডেট করছেন সিদ্ধান্তের সঙ্গে, অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। তবে দীপিকার সম্পর্কে আগের মতো ভালোবাসা নেই। ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে।

এরপর পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে। শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তা বোঝা যাবে সিনেমা মুক্তির পর।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply