বাংলাদেশি যুবাদের বিপক্ষে ১৪৮ রানেই গুটিয়ে গেলো আমিরাত

|

অনূর্ধ্ব-‌১৯ বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাতকে ১৪৮ রানে গুটিয়ে দিয়েছে বাংলাদেশের যুবারা। ১৪৯ রানের লক্ষ্যে এখন ব্যাট করছে টাইগার যুবারা।

টস জিতে শুরুতে আরব আমিরাতের যুবাদের ব্যাটিংয়ে পাঠান বাংলাদেশের অধিনায়ক রাকিবুল হাসান। দলীয় ৮ রানেই দুই টপঅর্ডার ব্যাটসম্যানকে হারিয়ে বিপর্যয়ে পড়ে আরব আমিরাত। তৃতীয় উইকেট জুটিতে ৪৬ রানের জুটি গড়েন ধ্রব পরশর ও অধিনায়ক আলিশান শরাফু। দলীয় ৫২ রানে ব্যক্তিগত ২৩ রান করে ফিরে যান শরাফু। দলীয় ৮৩ রানে ব্যক্তিগত ৪৩ রান করে ফিরে যান পরশরও। এরপর আর কেউই তেমন বড় স্কোর গড়তে পারেন নি। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ৪৮.১ ওভারে ১৪৮ রানে অলআউট হয় আরব আমিরাত।

বাংলাদেশের হয়ে তিন উইকেট শিকার করেন রিপন মন্ডল। দুইটি করে উইকেট নেন আশিকুর রহমান ও তানজিম হাসান সাকিব। অধিনায়ক রাকিবুল হাসান ও আরিফুল ইসলাম নেন একটি করে উইকেট।

শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৫ ওভারে কোনো উইকেট না হারিয়ে ২০ রান। ১৭ রান নিয়ে ব্যাট করছেন মাহফিজুল ইসলাম। ৩ রানে মাঠে আছেন ইফতেখার হোসাইন। প্রথম ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বড় ব্যবধানে হারে বাংলাদেশ। এটি তাই টাইগার যুবাদের বাঁচামরার ম্যাচ। গ্রুপে বাংলাদেশের অপর প্রতিপক্ষ কানাডা।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply