খালেদা জিয়া চিকিৎসা নিচ্ছেন এই কেবিনে

|

স্বাস্থ্য পরীক্ষার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চার সদস্যের মেডিকেল বোর্ডের সুপারিশের পর তাকে হাসপাতালে নেয়া হয়।

আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনকে পুরাতন কেন্দ্রীয় কারাগার থেকে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে ডা. এম আলী, ডা. এফ এম সিদ্দিকী, ডা. ফয়জুর রহমান এবং ডা. মামুনের যৌথ টিম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করবেন।

হাসপাতালের একটি কেবিন খালেদা জিয়ার জন্য গতকালই প্রস্তুত করা হয় বলে জানায় কারা ও হাসপাতাল কর্তৃপক্ষ।

এর আগে গত ১ এপ্রিল খালেদা জিয়ার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের অর্থোপেডিক বিভাগের অধ্যাপক মো. শামসুজ্জামান শাহীনের নেতৃত্বে ৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। ওই দিনই বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষা করে মেডিকেল বোর্ড।

দুইদিন পর ৩ এপ্রিল এক্সরে ও রক্ত পরীক্ষার সুপারিশসহ চিকিৎসা সংক্রান্ত প্রতিবেদন কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষাকে কেন্দ্র করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে গত ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার কারাগারে আছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply