শাবিপ্রবির আন্দোলনে সংহতি জানিয়ে ঢাবিতে শিক্ষক নেটওয়ার্কের প্রতীকী অনশন

|

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের পদত্যাগের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীদের সাথে সংহতি জানিয়ে প্রতীকী অনশন করছে বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্ক।

সোমবার (২৪ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার সামনে তারা এই প্রতীকী অনশনে বসেন। অনশন বিকেল তিনটা পর্যন্ত চলবে বলে জানানো হয়েছে।

প্রতীকী এই অনশনে অংশ নিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক আনু মোহাম্মদ, নৃবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক রেহনুমা আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ড. রুশাদ ফরিদী, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মোশাহিদা সুলতানা ঋতু, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক তানজিম উদ্দিন খান, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সামিনা লুৎফা, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক কাজলি শেহরীন ইসলাম, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক তাসনীম সিরাজ মাহবুব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক সাইদ ফেরদৌস এবং অধ্যাপক মীর্জা তসলিমাসহ আরও অনেকে।

প্রসঙ্গত, শিক্ষক নেটওয়ার্কের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সংঘটিত হামলার প্রতিবাদ ও শিক্ষার্থীদের ন্যায্য দাবিগুলোর সমর্থনে প্রতীকী অনশনের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply