সাতক্ষীরায় প্রকৌশলীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় এক প্রকৌশলীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ১০ থেকে ১২ জন অস্ত্রধারী ডাকাত বাড়ির গ্রিল ভেঙে সবাইকে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকার, নগদ ৮০ হাজার টাকা এবং একটি ডিএসএলআর ক্যামেরা লুট করে নিয়ে যায় বলে অভিযোগ। ডাকাতদলের অস্ত্রের আঘাতে প্রকৌশলী আব্দুর রাশীদের মা রাহেলা বেগম (৮২) মারাত্মক জখম হয়েছেন।

সোমবার (২৪ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে সদর উপজেলার লাবসা দরগাপাড়া এলাকার প্রকৌশলী কাজী আব্দুর রাশীদের বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাড়ির মালিক প্রকৌশলী কাজী আব্দুর রাশীদ জানান, রাত ৪টার দিকে ১০ থেকে ১২ জন ডাকাত জানালার গ্রিল ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। প্রথমে তারা তার মা রাহেলা বেগমকে রাম-দা দিয়ে আঘাত করে। এতে তিনি মারাত্মক জখম হন। মায়ের চিৎকার শুনে দ্বিতীয় তলা থেকে নেমে এসে মাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এসময় ডাকাতরা একে একে বাড়ির সবাইকে বেঁধে ফেলে মোবাইলগুলো ছিনিয়ে নেয় এবং অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে নগদ টাকা ও সোনার গহনা লুট করে নিয়ে যায়।

আরও পড়ুন: কক্সবাজারে দুর্বৃত্তদের গুলিতে আহত ৫ পুলিশ সদস্য, গ্রেফতার ১

তিনি আরও বলেন, ডাকাতদের বয়স ২০ থেকে ২৫ বসরের মধ্যে হবে। মুখে কাপড় বাঁধা ছিল। তারা যাওয়ার সময় হুমকি দিয়ে বলে গেছে, কাউকে বললে পরবর্তীতে তাদের ছেলে মেয়েদের অপহরণ করা হবে।

সাতক্ষীরা সদর থানার ওসি গোলাম কবীর বলেন, পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত ডাকাতির ঘটনা। পুলিশ ডাকাতির ঘটনায় জড়িতদের খোঁজে মাঠে নেমেছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply