মাগুরায় গরুচোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

|

আটককৃত গরুচোর চক্রের ৫ সদস্য।

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় আন্তঃজেলা গরু চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে মাগুরা জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় চোরাই ১১টি গরু, একটি ট্রাক ও ছুরি-চাকুসহ চুরির বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) দুপুর আড়াইটায় মাগুরা সদর থানা মিলনায়তনে জেলা পুলিশের পক্ষ থেকে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল হাসান জানান, গত তিন মাস আগে মাগুরার শালিখা উপজেলার পুখুরিয়া গ্রাম থেকে গরু চুরি করে পালানোর সময় ট্রাকের চাপায় গরুর মালিক সাদ্দাম লস্করকে হত্যা করে এ চোর চক্রটি। এ ছাড়াও জেলার বিভিন্ন এলাকায় গরু চুরির সাথেও জড়িত চক্রের সদস্যরা।

মাগুরা পুলিশের গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জয়নাল আবেদিন বিশেষ অভিযান চালিয়ে শালিখার গরু চুরি ও হত্যায় জড়িত আসামি আন্তঃজেলা গরু চোর চক্রের নেতা ফরিদপুরের মাসুদসহ ৫ জনকে গ্রেফতার করেছেন বলে জানানো হয় এই প্রেস ব্রিফিংয়ে।

আটককৃতরা হলো, ফরিদপুর জেলার শালথা উপজেলার কামদিয়া গ্রামের মো. মাসুদ খান, বড় কান্দিয়া গ্রামের মো. হাবিল, সিংহ প্রতাপ গ্রামের বিল্লাল সিকদার, মধুখালী উপজেলার চানপুর গ্রামের মনিরুল বিশ্বাস ও মাগুরা সদর উপজেলার আজমপুর গ্রামের মো. কাজল মুন্সী। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply