অস্ত্রোপচারে সৌন্দর্য বাড়াতে গিয়ে নতুন বিপত্তিতে পড়লেন মডেল আমান্ডা

|

আমান্ডা নিকোলে মার্টিন। ছবি: সংগৃহীত

সৌন্দর্য বৃদ্ধির জন্য অস্ত্রোপচারে নিতম্ব উন্নত করে বিপত্তিতে পড়েছেন মডেল আমান্ডা। যৌন সম্পর্ক শেষে আমান্ডা দেখেন তার অস্ত্রোপচারের সেলাইয়ের জায়গাগুলো ফেটে গিয়েছে! খবর আনন্দবাজার পত্রিকার।

প্রতিবেদনে বলা হয়, সৌন্দর্য বৃদ্ধির জন্য প্রায় ৭২ লক্ষ টাকা খরচ করে নিতম্ব উন্নত করার অস্ত্রোপচার করিয়েছিলেন আমান্ডা। কিন্তু প্রাক্তন প্রেমিকের সঙ্গে একান্তে মেলামেশার সময় ঘটলো বিপত্তি। ফের তাকে চিকিৎসকের দ্বারস্থ হতে হলো। লাস ভেগাসের বাসিন্দা ২৭ বছরের মডেল আমান্ডা নিকোলে মার্টিন কয়েক বছর আগে শরীরের সৌন্দর্য বৃদ্ধির জন্য নিতম্ব উন্নত করার অস্ত্রোপচার করিয়েছিলেন। সেই উন্নত নিতম্বের ছবি তিনি নিয়মিত নিজের ইনস্টাগ্রামের প্রকাশ করেন। ইনস্টাতে তার ৮০ লক্ষের বেশি অনুগামী রয়েছে। কিন্তু বিপত্তি ঘটে কয়েক সপ্তাহ আগে। তার সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন আমান্ডা।

আমান্ডা বলেন, আমি যখন প্রেমিকের একান্ত সময় পার করার পর দেখতে পাই অস্ত্রোপচারের সেলাইয়ের জায়গাগুলো ফেটে ফেটে গিয়েছে। ভয় পেয়ে তিনি চিকিৎসকের কাছে যান। চিকিৎসক জানান, তার নিতম্বে অস্ত্রোপচারের সময় সেলাইয়ের কয়েকটি জায়গায় ক্ষত তৈরি হয়েছে। এরপর চিকিৎসকের পরামর্শ মেনে চলেন তিনি।

তিনি আরও জানান, চিকিৎসকের পরামর্শ মেনে ফের আমি যৌন সম্পর্কে যেতে পারবো, এই বিষয়টি আমার মন ভালো করে দিয়েছে। ব্যথার ওষুধ সেই কাজ আরও সহজ করে দেবে। তবে চিকিৎসক ক্ষত সারিয়ে তোলার জন্য কিছু দিন যৌন সম্পর্ক থেকে বিরত থাকতে পরামর্শ দিয়েছেন। এ খবর শুনে তার প্রেমিক তাকে ছেড়ে অন্যজনের সঙ্গে সম্পর্ক তৈরি করেছেন। এতে মোটেই হতাশ নন আমান্ডা। সুস্থ থাকাই এখন তার লক্ষ্য।

উল্লেখ্য, এই ধরনের নিতম্ব উন্নত করার অস্ত্রোপচার যে শরীরের পক্ষে ক্ষতিকর, তা আগেও সর্তক করে দিয়েছেন চিকিৎসকরা। সম্প্রতি ব্রিটেনের সার্জেনরাও এই ধরনের অস্ত্রোপচার থেকে বিরত থাকার কথা বলেছেন। ‘ব্রাজিলিয়া বাট লিফট’ নামে পরিচিত এই অস্ত্রোপচার জীবন বিপন্ন করতে পারে বলেও সতর্ক করেছেন চিকিৎসকরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply