কালীগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

|

ছবি: সংগৃহীত।

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এর আগে ধর্ষণের ঘটনায় মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ভুক্তভোগীর মা মাজেদা বেগম বাদী হয়ে কালীগঞ্জ থানায় দুই জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম এলাকার আঞ্জু মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) এবং আহম্মদ আলীর ছেলে মনির উদ্দিন (১৮)।

মামলা সূত্রে জানা গেছে, কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের হররাম গ্রামের স্কুল পড়ুয়া সপ্তম শ্রেণির এক ছাত্রীকে গত ২৩ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে আসামি রিপন মিয়া ও মনির উদ্দিন ওই এলাকার পরিত্যক্ত একটি বাসায় জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে রাতভর ধর্ষণ করে। পরদিন ২৪ জানুয়ারি সকালে অসুস্থ অবস্থায় ভুক্তভোগীকে পাশের সতী নদীর ধারে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত রিপন ও মনির।

পরে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়। বাড়ির লোকজন অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ওই দিনই লালমনিরহাট সদর হাসপাতালে নেয়া হয় তাকে।

এ বিষয়ে মঙ্গলবার সকালে ভুক্তভোগীর মা কালীগঞ্জ থানায় ২ জনকে আসামি করে মামলা দায়ের করেন। পরে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply