ধর্ষণের চেষ্টাকালে যুবকের পুরুষাঙ্গ কর্তন!

|

গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকালে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দেয়ার ঘটনা ঘটেছে। মোসলেম উদ্দিন নামে ওই যুবক দীর্ঘদিন ধরে ঐ গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলো। ঘটনার পর স্থানীয়ভাবে চিকিৎসা নেয়ার চেষ্টা করলেও, এখন এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে সে।

শুক্রবার রাতে মানিকগঞ্জের সাটুরিয়ায় উপজেলার সাভার গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

গৃহবধুর স্বামী জানান, তাদের প্রতিবেশী মোসলেম উদ্দিন দীর্ঘদিন ধরে তার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো। বিভিন্ন সময়ে টাকা পয়সা ও মোবাইল ফোনের লোভও দেখানো হয় তাকে। স্ত্রী বিষয়টি আগেই তাকে জানিয়েছিলেন। তারপরও মোসলেম পিছু না ছাড়ায় ক্ষুব্ধ হয়ে ওঠেন তিনি।
শুক্রবার রাত ৮টার দিকে মোসলেমের কথা মতো তার স্ত্রী বাড়ির পাশে বাঁশ বাগানে যায়। এক পর্যায়ে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করলে ব্লেড দিয়ে পুরুষাঙ্গে আঘাত করে। রক্তাক্ত অবস্থায় মোসলেম দৌঁড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানায়, সাভার বাজারের পল্লী চিকিৎসক রঞ্জিত সরকারের কাছে মোসলেম চিকিৎসার জন্য গিয়েছিলেন। কিন্তু আঘাত গভীর থাকায় তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেয়া হয়। এরপর থেকেই মোসলেম গাঢাকা দিয়েছে। তার বাড়ির লোকজনও তার বিষয়ে কোনো তথ্য দিতে পারেনি।

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. হাসমত উল্যাহ জানান, লোকমুখে ঘটনাটি শুনেছি। তবে এ ব্যাপারে কেউ কোনো লিখিত অভিযোগ করেননি।

যমুনা অনলাইন: বিকে/টিএফ









Leave a reply