রাজধানীতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রকে ছুরিকাঘাতের অভিযোগ

|

রাজধানীর মিরপুরে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের অভিযোগ উঠেছে তারই এক শিক্ষকের বিরুদ্ধে। আহত ওই ছাত্র পেটে ১৮টি শেলাই নিয়ে এখন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেলে কথা কাটাকাটির এক পর্যায়ে মিরপুরের বাংলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী সিয়ামকে ছুরিকাঘাত করেন ওই স্কুলেরই শিক্ষক আব্দুল গফফার।

আব্দুল গাফফার ও তার ছাত্র সিয়ামের পরিবার এক ভবনেই থাকেন। মঙ্গলবার বিকেলে বল লেগে শিক্ষকের বাসার ডিস লাইনের তার ছিঁড়ে গেছে, এমন অভিযোগে কথা কাটাকাটি হয় দুই পরিবারের। এক পর্যায়ে শিক্ষক গাফফার ক্ষুব্ধ হয়ে সিয়ামের পেটে ছুরিকাঘাত করেন।

প্রায় বছরখানেক ধরে ছোটখাটো বিষয় নিয়ে দুই পরিবারের মাঝে দ্বন্দ্ব চলছে বলে জানিয়েছেন সিয়ামের স্বজন ও প্রতিবেশিরা। শিক্ষক গাফফারের আচরণ নিয়েও আছে ক্ষোভ।

অভিযোগের বিষয়ে জানতে রাতেই ওই শিক্ষকের বাসায় যায় যমুনা টেলিভিশন। কিন্তু সাংবাদিক দেখে আর দরজা খোলেননি তিনি। তার ব্যবহারের মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় ভুক্তভোগী পরিবার পল্লবী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যদিও গ্রেফতার হয়নি কেউ। এর আগেও এই শিক্ষকের বিরুদ্ধে সিয়ামের ছোট ভাইকে একাধিকবার মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

পল্লবী থানার ওসি পারভেজ আহমেদ মোবাইল ফোনে বলেন, অভিযুক্ত শিক্ষকের সঙ্গে কথা বলেছি। তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। লিখিত অভিযোগ পেলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply