ম্যাক ডোনাল্ডসের চিকেন রোলে পাওয়া গেলো মাকড়সা!

|

ছবি: সংগৃহীত

ম্যাক ডোনাল্ডসের চিকেন রোলের ভেতর চিকেনের পরিবর্তে পাওয়া গেলো মাকড়সা। না বুঝে সেটা খেয়েও নিলেন এক ২১ বছরের তরুণী। ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে। তাও যেকোনো দোকান থেকে নয় ম্যাক ডোনাল্ড’স থেকে চিকেন এবং বেকন রোল অর্ডার করেছিলেন ওই যুবতী। আর তাতেই ঘটে যায় অঘটন।

নিউজ১৮’র প্রতিবেদনে বলা হয়, ২১ বছরের তরুণী কেটি একটি সাক্ষাৎকারে বলেন, আমি ম্যাক ডোনাল্ড’স থেকে একটি চিকেন ও বেকন রোল অর্ডার করি লাঞ্চের জন্য। খাবার সময় মতো আসে আমার কাছে। কিন্তু রোলটির তিন ভাগ খেয়ে নেয়ার পর আমি মুখে কিছু একটা শক্ত মতো জিনিস পড়েছে বুঝতে পারি। এর পর প্রথমে আমার মনে হয় টমেটোর শেষের দিকটা বোধহয়। তারপর মুখ থেকে বের করে চিকেনের কিছুই মনে হয়। কিন্তু এর পর বাকি রোলটা খুলতেই অবাক হয়ে যায়। আস্ত একটা মাকড়সা রয়েছে তার মধ্যে। আমার মুখে যা ছিল সেটি একটি মাকড়সার পা।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রের কাছে ৯ বিলিয়ন ডলার ফেরত চেয়ে আফগান নারীদের বিক্ষোভ

এই কথা বলতে গিয়েই শিউরে ওঠেন যুবতী। পরে তিনি নিজেই বাড়ির লোককে জানান বিষয়টি। তাঁকে নিয়ে যাওয়া হয় ডাক্তারের কাছে। তিনি সুস্থ আছেন।

কেটি জানান, জীবনে আর কোনো দিন খাবার অর্ডার দিয়ে খেতে পারব কিনা জানি না। এমনকি কোনো রেস্টুরেন্টেই ভরসা পাচ্ছেন না তিনি। এর পর অভিযোগ জানানো হয় ম্যাক ডোনাল্ডসে। এই কথা জেনে তারাও বেশ অবাক হন।

কেটিকে টাকা ফেরত দিতে চান তারা। এবং ফের নতুন করে খাবার পাঠানো হবে বলেও জানান। কিন্তু কেটি না করে দেন তাদের এই অফারে। তিনি জানান, এভাবে খাবার কাউকে পাঠানো অন্যায়। মাকড়সা খেয়ে যা কিছু হতে পারত তার সাথে। টাকা ফেরত দিলেই সব সমস্যার সমাধান হয় না।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply