বাস-প্রাইভেট কার সংঘর্ষে নিহত ১, উদ্ধার করতে গিয়ে আরও ৪ প্রাণহানি

|


স্টাফ রিপোর্টার, মাদারীপুর :

মাদারীপুরের শিবচরে এক্সপ্রেস হাইওয়েতে বাস-প্রাইভেট কার সংঘর্ষে হতাহতের উদ্ধারের সময় পিছন থেকে আসা অপর একটি বাস চাপায় স্থানীয় ৪ উদ্ধারকারীসহ ৫ জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিক ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের আড়িয়াল খা সেতু সংলগ্ন এলাকায় ঢাকাগামী একটি প্রাইভেট (ঢাকা মেট্রো-গ-
৩১১৪৫৫) কারকে পিছন থেকে গ্রামীণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনার শব্দ শুনে স্থানীয়রা আহতদের উদ্ধারে দ্রুত ঘটননাস্থলে এসে উদ্ধার শুরু করে। এসময় ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস উদ্ধারকারীদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ২ জন ও হাসপাতালে নেয়ার পর বাকিদের মৃত্যু হয়। নিহতরা হলেন শিবচর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ফেলু হাজীকান্দি গ্রামের মোস্তফা শিকদার (৫০), তার ভাই নুরুল ইসলাম শিকদারের স্ত্রী রোকেয়া বেগম (৪০), মাদবরচর ইউনিয়নের শরীফকান্দি গ্রামের ভ্যান চালক লিটন শরীফ (৪০) ও প্রাইভেট কারের যাত্রী মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া ইউনিনের বল্লবদী গ্রামের খলিল মিয়া (৭০)। এঘটনায় ৪ জন আহত হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ওসি গাজী শাখাওয়াত হোসেন বলেন, দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে ও ৫ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘাতক গ্রামীণ পরিবহনের বাসটি আটক করা গেলেও ইমাদ পরিবহনের বাসটি পালিয়ে গেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply