অবশেষে যবিপ্রবিতে ভর্তির সুযোগ পাচ্ছেন নিপুণ

|

অবশেষে বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাচ্ছেন নিপুণ বিশ্বাস

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের বিশেষ নির্দেশে বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পাচ্ছেন নিপুণ বিশ্বাস। মানবিক দিক ও নিপুণের পারিবারিক অবস্থা বিবেচনা করে তার ভর্তির ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গেছে।

নিপুণের ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন যবিপ্রবির জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক আবদুর রশীদ অর্ণব।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের নির্দেশে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির জরুরি সভায় নিপুণের ভর্তির বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

আরও পড়ুন: ৮ মিনিট দেরি হওয়ায় বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারলেন না নিপুণ!

সভায় জানানো হয়, রোববার (৩০ জানুয়ারি) তৃতীয় দফায় ভর্তির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল যবিপ্রবির স্বাস্থ্য বিজ্ঞান অনুষদের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ।মেধাতালিকার ১৭তম নিপুণ বিশ্বাস পরিববহন জটিলতার কারণে বিজ্ঞপ্তিতে উল্লিখিত সময় সকাল ১০টা থেকে ১২টার মধ্যে উপস্থিত হতে পারেননি।

বিষয়টি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনেকে অবহিত করা হলে তিনি মানবিক দিক বিবেচনায় শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে একটি আসন বর্ধিত করে নিপুণকে ভর্তি করানোর জন্য ডিনস কমিটিকে অনুরোধ করেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, নিপুণ বিশ্বাস আমাদের সমাজের একটি অনগ্রসর পরিবারের সন্তান। এটা জানতে পেরেই আমি ডিনস কমিটির জরুরি সভার নির্দেশ দিই। ইতোমধ্যে স্বাস্থ্যবিজ্ঞান অনুষদের ভর্তি কার্যক্রম শেষ হলেও আগামীকালই সে ভর্তি হতে পারবে। এ ঘটনা প্রশাসনের নজরে আনতে যারা সহায়তা করেছেন তাদের সবাইকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

/এসএইচ







সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply